Chairman Message

মহান সৃষ্টিকর্তার অপার মহিমায়  ব্রাইট স্কুল এন্ড কলেজ ২০০৪ শিক্ষাবর্ষ হতে শুভ যাত্রা শুরু করে।

সেই থেকে বিদ্যাপীঠের সুসাফল্যের অগ্রগতির অবিরাম অগ্রযাত্রা। লব্ধ প্রতিষ্ঠিত সুনাম-স্বনামে পনেরোটি শিক্ষাবর্ষ পেরিয়ে এসেছে। সুশিক্ষার সুখ্যাতি সুনিশ্চিত করার প্রয়োজনে বিএলডি ফাউন্ডেশন এর বুনোট বুনিয়াদ। এ শীর্ষ ফাউন্ডেশনের অঙ্গ বিদ্যাপীঠ, ব্রাইট স্কুল এন্ড কলেজ, ব্রাইট টিউটোরিয়াল একাডেমী এবং ব্রাইট শামসুল উলুম মাদরাসা শিক্ষাদানের প্রভালোকে শোভিত আলোকবর্তিতায় উদ্ভাসিত হয়ে আছে।

 

শিক্ষার ক্ষেত্র সম্প্রসারন করার লক্ষ্যে ধনিয়ায় নিজস্ব জমিনে বহুতল বিশিষ্ট অত্যাধুনিক ব্রাইট ভবন নির্মিত হয়েছে এবং ২০১৭ সালে নিজস্ব ভবনে ক্লাস শুরু হয়েছে। এ ভবন শিক্ষার প্রযুক্তি উপকরণে হবে সমৃদ্ধির সমারোহে উৎকীর্ন। সময়ের সারণি ধরে এ বহুতল ভবনে বিদ্যালয়ের গন্ডি পেরিয়ে ক্রম উচ্চতর শিক্ষার সোপান বেয়ে উচ্চমানের বিশ্ববিদ্যালয় গড়ে বিশ্ব ভূবনে প্রবেশ করবে। অচিরেই এ প্রচেষ্টা সফলে সচেষ্ট হবো। এভাবে বিন্দু থেকে বৃত্তাকারে শিক্ষা প্রসারে অঞ্চলব্যাপী আর্থ-সামাজিক উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রজোয়ার সৃষ্টি হবে।

 

সানন্দে জানাচ্ছি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে ব্রাইট স্কুল এন্ড কলেজ এখন সরকার স্বীকৃতি প্রাপ্ত। এরই ধারাবাহিতায় ছাত্র-ছাত্রীরা ২০১৩ সাল থেকে ব্রাইট স্কুলের নামে জেএসসি এবং ২০১৬ সাল থেকে এসএসসি পরীক্ষা দিয়ে আসছে এবং ২০১৮ সালেই উচ্চমাধ্যমিক পর্যায়ে পাঠদান শুরু হয়েছে।

 

ব্রাইট স্কুল এন্ড কলেজ সৃষ্টিকর্তার দয়ায়, অভিভাবকবৃন্দের দোয়া ও সহযোগিতায় এবং সম্মানিত স্যার ম্যাডাম সহ সুপ্রিয় শিক্ষার্থীদের আরাধ্য সাধনার মধ্য দিয়ে ইনশাআল্লাহ অচিরেই মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষায় শীর্ষ স্থান অধিকার করবে, এ সবার প্রত্যাশা। 

 

ব্রাইট কৃত প্রচেষ্টা সফলতা কামনায় সম্মানিত সজ্জন অভিভাবকবৃন্দ, অনুপ্রেরণাকারী, সুপরামর্শক, বিজ্ঞজন এবং সুপ্রিয় শিক্ষার্থী সহ ব্রাইট পরিবারের সকল সদস্যদেরকে অনিঃশেষ শুভাশিস, অকুন্ঠ ধন্যবাদ ও কৃতজ্ঞতা। প্রাণপ্রিয় ব্রাইট পরিবারকে ঘিরে সকলের ইচ্ছা হোক পূরন, স্বপ্ন হোক সফল, কায়মনো চিত্তে রইলো এ শুভ কামনা।

 

-আলহাজ্ব লায়ন মাসুদ হাসান লিটন
 চেয়ারম্যান, ব্রাইট গ্রুপ।


College Video